All products
All category
Tofa Bangladesh
Tofa Bangladesh. Tofa tofa.com.bd
তোফা বাংলাদেশ এর রিটার্ণ, রিফান্ড এবং ক্যানসেলেশন পলিসিঃ
সর্বশেষ আপডেট: 2024-08-29
তোফা বাংলাদেশে কেনাকাটার জন্য আপনাকে ধন্যবাদ। দয়া করে এই নীতিটি সাবধানে পড়ুন। আপনার সন্তুষ্টি আমাদের অগ্রাধিকার, এবং আমরা আপনার জন্য একটি স্বচ্ছ এবং ঝামেলামুক্ত অভিজ্ঞতা নিশ্চিত করতে চাই।
রিটার্ন পলিসি
আমরা এমন পণ্য এবং পরিষেবা সরবরাহ করার চেষ্টা করি যা আপনার প্রত্যাশা পূরণ করে বা অতিক্রম করে। যদি, কোনো কারণে, আপনি আপনার ক্রয়ের সাথে সম্পূর্ণরূপে সন্তুষ্ট না হন, তাহলে আপনি নিম্নলিখিত শর্তে অর্থ ফেরতের জন্য যোগ্য হতে পারেন:
ক্ষতিগ্রস্থ বা ত্রুটিপূর্ণ পণ্য: আপনি যদি একটি ক্ষতিগ্রস্থ বা ত্রুটিপূর্ণ পণ্য পান, তাহলে আইটেমটি পেতে যত তাড়াতাড়ি সম্ভব আমাদের গ্রাহক পরিষেবা দলের সাথে যোগাযোগ করুন। আমরা পণ্য ফেরত দেওয়ার বিষয়ে নির্দেশনা প্রদান করব এবং যাচাইকরণের পরে, একটি সম্পূর্ণ ফেরত বা প্রতিস্থাপন জারি করা হবে।
ভুল আইটেম: আপনি যদি একটি ভুল আইটেম পান, পণ্য প্রাপ্তির যত তাড়াতাড়ি সম্ভব আমাদের অবহিত করুন। আমরা আপনাকে সঠিক আইটেমটি পাঠানোর ব্যবস্থা করব এবং আপনাকে ভুল আইটেমটি ফেরত দিতে হতে পারে। অনুগ্রহ করে মনে রাখবেন যে কিছু আইটেম, যেমন ব্যক্তিগতকৃত বা কাস্টমাইজড পণ্য, ক্ষতিগ্রস্থ বা ত্রুটিপূর্ণ না হলে তা ফেরতের জন্য যোগ্য নাও হতে পারে।
একটি রিটার্ন শুরু করতে, অনুগ্রহ করে আমাদের গ্রাহক পরিষেবা দলের সাথে +8801760575725 এ যোগাযোগ করুন। আমাদের দল আপনাকে কীভাবে আইটেমটি ফেরত দিতে হবে তার নির্দেশাবলী প্রদান করবে। অনুগ্রহ করে নিশ্চিত করুন যে ট্রানজিটের সময় ক্ষতি রোধ করতে আইটেমটি নিরাপদে প্যাকেজ করা হয়েছে। একবার আমরা ফিরে আসা আইটেমটি পেয়ে গেলে এবং এর অবস্থা যাচাই করলে, আমরা সেই অনুযায়ী ফেরত বা প্রতিস্থাপন প্রক্রিয়া করব। মূল অর্থপ্রদানের পদ্ধতিতে ফেরত দেওয়া হবে।
রিফান্ড পলিসি
আপনার রিটার্ন কৃত পন্যটি যাচাই সাপেক্ষে সঠিক প্রমানিত হলে আমাদের পলিসি অনুযায়ী পন্য স্টক থাকলে উক্ত পন্যটি আপনাকে চেঞ্জ করে দেয়া হবে যা শুধুমাত্র ডেলিভারি চার্জ প্রদানের মাধ্যমে আপনি নিতে পারবেন। নতুবা পন্যটি স্টক না থাকলে পরবর্তী ৭ থেকে ১০ কর্মদিবসের মধ্যে আপনার পেমেন্ট করা টাকাটি আপনাকে পরিশোধ করে দেওয়া হবে।
বাতিলকরণ নীতি
- আপনি যত তাড়াতাড়ি সম্ভব একটি অর্ডার বাতিল করতে পারেন, শর্ত থাকে যে অর্ডারটি ইতিমধ্যে প্রক্রিয়া করা বা পাঠানো হয়নি। একটি অর্ডার বাতিল করতে, অবিলম্বে +8801760575725 এ আমাদের গ্রাহক পরিষেবা দলের সাথে যোগাযোগ করুন। যদি অর্ডারটি ইতিমধ্যে প্রক্রিয়া করা হয়ে থাকে, তাহলে আপনাকে আইটেম প্রাপ্তির পরে আমাদের রিটার্ন নীতি অনুসরণ করতে হতে পারে।
- প্রোডাক্ট এর ক্ষেত্রেই ৭ দিনের রিপ্লেসমেন্ট প্রোডাক্ট বার্ন বা ফিজিক্যাল ড্যামেজ হয়ে থাকলে
- যেকোনো ধরনের সফটওয়্যার বা ডিজিটাল প্রোডাক্টস
- ক্লিয়ারেন্স সেলের প্রোডাক্ট
- যদি প্রোডাক্ট এর ইন্ট্যাক্ট এর সিল বা স্টিকার তুলে ফেলা হয়
- আন্ডার গার্মেন্টস আইটেম
- প্রোডাক্ট এর সাথে যেকোনো ধরনের এক্সেসরিস বা চার্জার বা এডাপ্টার
- যেকোনো গিফট আইটেম বা পুরষ্কার যা বিনামূল্যে দেয়া হয়েছে
- প্রোডাক্টর
যোগাযোগ করুনআমাদের রিফান্ড, রিটার্ন এবং বাতিলকরণ নীতি সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে, অনুগ্রহ করে আমাদের সাথে+8801760575725 এ যোগাযোগ করুন। আমরা আপনাকে সহায়তা করতে এবং আমাদের সাথে আপনার কেনাকাটার অভিজ্ঞতা ইতিবাচক এবং সন্তোষজনক তা নিশ্চিত করতে আমরা সব সময় প্রস্তুত আছি।
Hello! 👋🏼 What can we do for you?
17:53